হরিণাকুন্ডুতে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টাকে কেন্দ্র করে দু’পক্ষের সংর্ঘষ আহত ১০

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ঘোড়াগাছা গ্রামে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন- ঘোড়াগাছা গ্রামের আব্দুল লতিফ’র ছেলে মনিরুল ইসলাম (৬০) মকছেদ আলীর ছেলে মোয়াজ্জেম মন্ডল (৬৫), মোয়াজ্জেম মন্ডলের ছেলে ওয়াজেদ মন্ডল (৪৫), সাজ্জাদ হোসেন (৩০), ইউনুচ আলী (৫২), হাবিবুর রহমান (১৬) ও সকিনা খাতুন (৫০)সহ ১০ জন।
স্থানীয়রা জানায়, বুধবার রাতে ওই গ্রামের আশরাফ উদ্দিনের বাড়ীতে মাদক আছে পুলিশকে এমন ভূয়া সংবাদ দেয় তার দুবৃর্ত্তরা। পুলিশ গিয়ে মাদক না পেয়ে ফিরে আসে। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে আশরাফ উদ্দিন তার সামাজিক প্রতিপক্ষ ওয়াজেদ আলীকে দোষারোপ করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এতে নারীসহ অন্তত ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল ও হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হরিনাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

No comments

Powered by Blogger.