চৌগাছা ও ঝিনাইদহ হাসপাতালের মডেল সম্প্রসারণে পৌর মেয়রদের ভূমিকা শীর্ষক সম্মেলন


ঝিনাইদহ প্রতিনিধি॥ ৩১ মার্চ’২০১৮ 
স্থানীয় জনগণের সম্পৃক্ততায় সরকারি স্বাস্থ্যসেবায় মান উন্নয়নে চৌগাছা ও ঝিনাইদহ মডেল সম্প্রসারণে পৌর মেয়রদের ভূমিকা শীর্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে শহরের ডা: কে আহম্মদ পৌর কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজনে করে ঝিনাইদহ পৌরসভা ও আইসিডিডিআর বি’র শেয়ার প্রজেক্ট। ঝিনাইদহ পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কর্মচারী কল্যান অধিদপ্তরের মহাপরিচালক ও ভারপ্রাপ্ত সচিক আশাদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর নাসিমা সুলতানা, ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, সিভিল সার্জন ডা: রাশেদা সুলতানা। অনুষ্ঠানে ঝিনাইদহ সদর হাসাপাতালে উন্নয়নের নানা বিষয়ক প্রদর্শন করেন গাইনী বিশেষজ্ঞ ডা: এমদাদুল হক। এছাড়াও সম্মেলনে খুলনা বিভাগের ৩৬ টি পৌর সভার মেয়র, সচিবসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা, যশোরের চৌগাছা ও ঝিনাইদহ সদর হাসাপাতাল মডেল ধরে দেশের অনান্য হাসপাতালে স্বাস্থ্য সেবার মান উন্নয়নে স্থানীয় জনগণের সম্পৃক্ততা বাড়ানো নিয়ে আলোচনা করেন।


No comments

Powered by Blogger.