শাহজালাল হাসপাতালে পুলিশের অভিযান ম্যানেজার ও নার্সসহ আটক ৩


কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা শহরের শাহজালাল (প্রাঃ) হাসপাতাল থেকে এক নারী ও দুই যুবককে আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ওই হাসপাতালের মধ্যে থেকে নারী-পুরুষের চিৎকার শুনে টহল পুলিশের একটি টিম তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো প্রাইভেট হাসপাতালের ম্যানেজার আনোয়ার হোসেন, ওই বিল্ডিং মালিকের ছেলে বাচ্চু ও নার্স সেলিনা খাতুন। 
একাধিক সূত্র জানায়, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে যশোর রোডে অবস্থিত শাহজালাল (প্রাঃ) হাসপাতালের মধ্যে নারী ও পুরুষের চিৎকার শুনে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে টহল পুলিশের এসআই জাহিদ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে উপস্থিত হন। 
এস.আই জাহিদ ও অন্যান্য পুলিশ সদস্যরা জানান, হাসপাতালে মধ্যে কোন রোগী ছিল না। শুধুমাত্র দুইজন পুরুষ ও দুইজন নার্স ছিল। এদের মধ্যে সেলিনা খাতুন নামের এক নার্স গলায় উরনা পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আত্মত্যার বিষয়টি জানার জন্য নার্স সেলিনা খাতুন, ম্যানেজার আনোয়ার হোসেন ও বাচ্চু মিয়াকে থানায় নিয়ে যাওয়া হয়। 
তবে নার্স সেলিনা খাতুন পুলিশকে জানায়, তার সাথে প্রাইভেট হাসপাতালে কেউ কোন অনৈতিক কর্মকাণ্ড করেনি। মায়ের সাথে রাগ করে সে আত্মত্যার চেষ্টা করে। 
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, প্রাইভেট হাসপাতালটিতে কোনো রোগী ছিল না। সেখানে দুই জন পুরুষ ও দুই জন নার্স ছিল। এত রাতে সেখানে কেন চিৎকার চলছিল। আর কেন নার্স সেলিনা আত্মহত্যার চেষ্টা করে সেটা জানার জন্য তাদের থানায় আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ছেড়ে দেয়া হয়।

No comments

Powered by Blogger.