প্রধান শিক্ষককে পেটালেন বিদ্যালয়ের সভাপতি


চিত্রা নিউজ কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষককে পিটিয়েছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। মঙ্গলবার দুপুরে উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ধাপারিয়া সাপকামরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।
এ সময় প্রধান শিক্ষক মোনায়েত হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং চড়-থাপ্পড় মারেন সভাপতি আবদুস সালাম।
মোনায়েত হোসেন জানান, সরকার বিদ্যালয়ের সরঞ্জাম ও মেরামত বাবদ ৪০ হাজার বরাদ্দ দিয়েছে। ওই টাকা বর্তমানে স্কুল ফান্ডে জমা আছে। মঙ্গলবার দুপুরে অফিস চলাকালীন পরিচালনা কমিটির সভাপতি আমার কক্ষে প্রবেশ করে চেকের মাধ্যমে ওই টাকা তাকে দিতে বলেন। কিন্তু সেই টাকা দিতে রাজি না হলে তিনি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং আমাকে চড়-থাপ্পড় মারেন। এই টাকা বিদ্যালয়ের সম্পদ, কারো ব্যক্তিগত খরচের টাকা নয়।
এ ব্যপারে মিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, আমরা প্রতি বছর স্কুলের ছোটখাটো উন্নয়নের জন্য একটি ফান্ডে টাকা দেই। এটা পরিচালনা করার জন্য কমিটি থাকে। সেই কমিটি কাজগুলো করে থাকে। ওই বিদ্যালয়ের সভাপতি আবদুস সালাম বিদ্যালয়ে গিয়ে টাকা চাইলে প্রধান শিক্ষক টাকা দিতে অপারগতা প্রকাশ করলে প্রধান শিক্ষককে চড় মারেন।
তবে অভিযোগ অস্বীকার করে আবদুস সালাম জানান, আমি বিদ্যালয়ে গিয়েছিলাম। তবে কোনো টাকা-পয়সা চাইনি এবং কারো গায়ে হাত তুলিনি।

No comments

Powered by Blogger.