স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় ঝিনাইদহে ছাত্রলীগের আনন্দ র‌্যালি


মানিক ঘোষ ঝিনাইদহ প্রতিনিধি:
বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার যোগ্যতা অর্জন করায় ঝিনাইদহে আনন্দ র‌্যালি করেছে ছাত্রলীগ।
সোমবার সকালে শহরের পায়রা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে পোষ্ট অফিস মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক রানা হামিদসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।  এসময় বক্তারা বলেন, আগে মানুষ শিক্ষার সুযোগ পেতোনা, চিকিৎসা পেতোনা, খাবার পেতোনা, বস্ত্রের অভাব ছিলো। কিন্তু বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে আমরা সব সেক্টরে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছি। যার ফল এই উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার যোগ্যতা অর্জন। জাতিসংঘ শুধু নেতৃত্ব দেখে উন্নয়ন দেখে অর্জনের কথা ঘোষনা করেছে। প্রধানমন্ত্রীর হাত ধরেই আমরা ২০৪১ সালে উন্নত রাষ্ট্রের কাতারে নাম লেখাবো।
বক্তারা আরও বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্ব ও মেধার কারণেই আমরা উন্নয়নশীল রাষ্ট্রের কাতারে নাম লিখিয়েছি। মানুষ বুঝেছে বর্তমান সরকার ক্ষমতায় থাকলে তাদের ভাগ্যের উন্নয়ন হয়। উন্নয়নের ধারা বজায় রাখতে হলে প্রধানমন্ত্রীর কোনো বিকল্প নেই। বক্তারা, বাংলাদেশ উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান

No comments

Powered by Blogger.