কোটচাঁদপুরে সড়ক র্দুঘটনায় নিহত ১, আহত ৩২


চিত্রা নিউজ কোটচাঁদপুর (ঝিনাইদহ) :কালীগঞ্জ জীবননগর সড়কের কোটচাঁদপুর উপজেলার নওদাগা গ্রাম নামক স্হানে বাসের টায়ার ফেটে গিয়ে র্দুঘটনায় কবলিত বাসের ১ জন যাত্রী নিহত হয়েছেন,আহত হয়েছেন ৩২ জন।
আজ শুক্রবার ১২.৩০ মিনিটের সময় কালিগঞ্জ-জীবননগর মহাসড়কের কোটচাঁদপুর নওদাগ্রাম নামকস্থানে এ র্দুঘটনা ঘটেছে।

বাসযাত্রী সন্তোস কুমার হালদার জানান, আমি বাস ড্রাইভারের পিছনে হাতল ধরে দাড়িয়ে ছিলাম। বাসটি কোটচাঁদপুরের নওদাগ্রাম নামকস্থানে পৌছানোর পর টায়ার ফেটে যায়।
এরপর ড্রাইভার বাসের নিয়ন্ত্রন হারিয়ে ফেলে পাশের গাছের সাথে মেরে দেয়। এরপর বাসটি পাল্টি খেয়ে উল্টে যায়। খবর পেয়ে স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেন। পরে যুক্ত হয় আইন শৃঙ্গলা বাহিনী ও ফায়ার সার্ভিস কর্মীরা। নিহত বাস যাত্রী হলেন মহেশপুর উপজেলার নলপাতুয়া গ্রামের মৃত গরিব উল্লাহর ছেলে।
তিনি ঝিনাইদহ আদালতে মহুরীর কাজ করতেন বলে জানা গেছে। বাসের আহত যাত্রীরা হল, শ্যামলী, স্বপ্ন, মিঠুন, শুকুর, জাহানারা, অমিতা, দেওয়ার, রেশমী, আল আমিন, গোপাল, সন্তোস, মনিরা, সাবিনা, হযরত আলী, আবু জব্বার,রেহেনা,তাসলিমা,মিজানুর,সুফিয়া খাতুন।
কথা হয় স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. ফারহানা শারমিনের সঙ্গে তিনি বলেন,বাস যাত্রীদের একজন মারা গেছে। আর বাকিদের মধ্যে যাদের অবস্থা খারাপ ছিলো তাদেরকে যশোর রেফাড করা হয়েছে।
 এছাড়া হাসপাতালেও কয়েক জন চিকিৎসাধীন রয়েছে।

No comments

Powered by Blogger.