যশোর বন্দুকযুদ্ধে নিহত ৩

চিত্রা নিউজ যশোর:যশোর অভয়নগর উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদা কদমতলায় ৱ্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।শুকবার দিবাগত রাত একটার সময় এ ঘটনা ঘটে।নিহতরা হলো- উপজেলার নওয়াপাড়া গ্রামের কাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭), একই গ্রামের আবদুল বারিক শেখের ছেলে হাবিবুর রহমান (৩৮) ও আবদুস সাত্তার কাঁসারীর ছেলে মিলন কাঁসারী (৪০)।

ৱ্যাব -৬ খুলনার কোম্পানি কমান্ডার লে. কমান্ডার জাহিদ জানান, রমজান উপলক্ষে মাদকবিরোধী বিশেষ অভিযান চলছে। এরই অংশ হিসাবে গতকাল রাতে তাদের একটি দল যশোরের অভয়নগর উপজেলার বাগদা কদমতলায় চেকপোস্ট বসায়। রাত ১টার দিকে সেখানে একটি মোটর সাইকেলে তল্লাশি করার সময় অপর একটি মোটর সাইকেলে আসা ২ ব্যক্তি ৱ্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়।এতে ৱ্যাবের ২ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে ৱ্যাব সদস্যরাও এ সময় পাল্টা গুলি চালালে ৩ জন গুলিবিদ্ধ হয়। তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত একটি নাইন এম এম পিস্তল, একটি ওয়ানসুটার গান, ৫ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৪০০ বোতল ফেনসিডিল, একটি পালসার মোটর সাইকেলসহ অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়েছে।

No comments

Powered by Blogger.