ঝিনাইদহে আওয়ামী লীগের প্রতিনিধি সভা

মানিক ঘোষ ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার গান্না ইউনিয়নের ছবেদ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড.আব্দুর রশীদ। গান্না ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহিন রেজা সাইদ, সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজি নাজির উদ্দিন, পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিকাশ বিশ্বাস, পাগলাকানাই ইউনিয়নের সাধারন সম্পাদক হাসেম আলীসহ আওয়ামী লীগ নেতা আলীনুর জোয়ার্দ্দার, আব্দুস সালাম, সংরক্ষিত মহিলা সদস্য দুলি খাতুন প্রমুখ।
এসময় প্রধান বক্তা শহিদুল ইসলাম হিরণ তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রীর স্বপ্ন উন্নত বাংলাদেশ গড়তে হলে আবারো তাকে ক্ষমতায় আনতে হবে। আর এতে সহযোগিতা করতে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, আওয়ামী লীগের কর্মী হয়ে আওয়ামী লীগকে ধ্বংস করে এমন কর্মীকে আওয়ামী লীগ থেকে বিতাড়িত করতে হবে। আওয়ামী লীগ কর্মীদের টাকা বাড়ি নিয়ে যাওয়ার জন্য থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হইনি। তৃণমূল আওয়ামী লীগকে মূল্যায়ন করার জন্য আওয়ামী লীগের নেতা হয়েছি। যারা আওয়ামী লীগ করেন তাদের ধনসম্পদ গড়ে দিতে না পারলেও আশা করি সম্মান ক্ষুন্ন হবে না। তিনি সকলকে আওয়ামী লীগের পতাকাতলে থেকে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে আহ্বান জানান।

No comments

Powered by Blogger.