কালীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় ডাক্তার গ্রেফতার

চিত্রা নিউজ কালীগঞ্জ(ঝিনাইদহ):
নারী ও শিশু নির্যাতন মামলায় মেহেদী হাসান রোমেল (৩০) নামের এক ডাক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে কালীগঞ্জ থানা পুলিশ সিরাজগঞ্জ জেলার খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ ও হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করেন। রোমেল কুষ্টিয়ার থানা পাড়ার আব্দুস সালামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান।
থানা পুলিশ জানায়, কালীগঞ্জের বিশিষ্ট সাংবাদিক ও মোবারকগঞ্জ সুগার মিলের কর্মকর্তা বিশ্বাস আব্দুর রাজ্জাকের মেয়ে ডাঃ সোনিয়া আক্তার বাদি হয়ে তার স্বামী ডাঃ মেহেদী হাসান রোমেল ও তার পিতা-মাতাসহ ৩ জনের বিরুদ্ধে গত ১৯ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কালীগঞ্জ থানায় একটি মামলা করেন। মামলায় বিবরণে উল্লেখ করা হয়েছে, ডাঃ স্বামী রোমেল তার স্ত্রীর কাছে ১০ লাখ টাকা যৌতুক দাবি করে। গত ০৭/০৮/২০১৭ ইং তারিখে তাকে ৩ লাখ টাকা দেয়া হয়। বাকি ৭ লাখ টাকার জন্য রোমেল ও তার পিতা মাতা বিভিন্ন সময় সোনিয়া কে শারীরীক ও মানসিকভাবে নির্যাতন চালাতে থাকে। সর্বশেষ গত ০৬/০৫/২০১৮ তারিখে অবশিষ্ট ৭ লাখ টাকার জন্য আসামিরা সোনিয়ার পিতার বাড়িতে এসে তাকে হত্যার চেষ্টা করে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, যৌতুকের দাবিতে ডাঃ সোনিয়া আক্তার বাদি হয়ে তার স্বামী ডাঃ রোমেল ও তার পিতা-মাতাসহ ৩ জনের নামে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ডাঃ মেহেদী হাসান রোমেলকে গ্রেফতার করেছে। তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।


No comments

Powered by Blogger.