নির্বাচনে কালো টাকা ও পেশীশক্তি প্রধান হয়ে দাঁড়িয়েছে ঝিনাইদহে ওয়ার্কার্স পার্টির কর্মী সভায়, ইকবাল কবীর জাহিদ

চিত্রা নিউজ কালীগঞ্জ ,ঝিনাইদহ, প্রতিনিধি॥
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য ও যশোর জেলা কমিটির সভাপতি কমরেড ইকবাল কবীর জাহিদ বলেছেন, নির্বাচনে এখন কালো টাকা ও পেশীশক্তি প্রধান হয়ে দাঁড়িয়েছে। জনগণের মৌলিক সমস্যা নিয়ে পার্লামেন্টে আলোচনা হয় না। তবে ওয়ার্কার্স পার্টি জনগণের শক্তির উপর দাঁড়িয়ে নির্বাচন করবে। জনগনের অধিকার আদায়ে জনগণকে সংগঠিত করে সমাজ পরিবর্তন করতে হবে। মঙ্গলবার সকালে কালীগঞ্জস্থ জেলা পরিষদ ডাক বাংলো মিলনায়তনে সংগঠনের এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ঝিনাইদহ-৪ আসনে নির্বাচনী কৌশল গ্রহণে এ কর্মী অনুষ্ঠিত হয়।
কর্মী সভায় ঝিনাইদহ-৪ আসনে (কালীগঞ্জ -ঝিনাইদহের আংশিক) আগামী জাতীয় সংসদ নির্বাচনে ওয়ার্কার্স পার্টির সম্ভাব্য প্রার্থী ও কেন্দ্রীয় নেতা মোস্তফা আলমগীর রতনও বক্তব্য রাখেন।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির জেলা নেতা রেজাউল ইসলামের সভাপতিত্বে কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জু, সাধারণ সম্পাদক কমরেড অরুন ঘোষ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক নিমাই দে, অধ্যক্ষ আসাদুজ্জামান, আক্তার হোসেন, মোশারফ হোসেন, ফারুক হোসেনসহ অন্যান্য জেলা ও উপজেলা নেতৃবৃন্দ। কর্মী সভাটি সঞ্চালনা করেন বাংলাদেশ যুবমৈত্রীর ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি কমরেড প্রভাষক বিপ্লব বিষ্ণু।

No comments

Powered by Blogger.