ঝিনাইদহের কালীগঞ্জে গরীব মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

স্টাফ রির্পোটার : যে সমস্ত শিক্ষার্থীরা গরীব ও মেধাবী, যারা অর্থের অভাবে ঠিকমত লেখাপড়া করতে পারে না। তাদের পাশে দাঁড়িয়েছে ঝিনাইদহ কালীগঞ্জের উপজেলা পরিষদ। গত বৃহস্পতিবার  উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয় থেকে এ সকল শিক্ষার্থীদের আর্থিক সহযোগীতা স্বরুপ বৃত্তি প্রদান করা হয়েছে।
কালীগঞ্জ উপজেলার মাধ্যমিক পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কলেজ মিলে ১২৬ টি প্রতিষ্ঠানের মোট ১৯০ জন শিক্ষার্থী প্রত্যেককে ২ হাজার করে নগদ টাকা প্রদান করা হয়।

বৃত্তিপ্রদান অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার ভ’মি যাদব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, আরও বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান এাড.মতিয়ার রহমান মতি। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুধন সাহা প্রমূখ। বক্তারা বলেন, বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষা বান্ধব। বছরের প্রথম দিন থেকেই প্রাথমিক থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। উপবৃত্তি দিয়ে পিছিয়ে পড়া গরীব মেধাবী শিক্ষার্থীদের সাহায্য করছে। এগুলোর ধরাবাহিকতা রক্ষায় সকলকে সহযোগীতা করতে হবে

No comments

Powered by Blogger.