ঝিনাইদহ হরিনাকুন্ডুতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত


ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এবার আমিরুল ইসলাম পচা (৪৩) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। র‌্যাব নিহত এই ব্যক্তিকে ডাকাত দলের সদস্য বলে জানিয়েছে। বন্দুকযুদ্ধে র‌্যাবের ৩ সদস্য আহত হয়েছে বলে দাবি করা হচ্ছে। সেখান থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়ে বলে জানিয়ে র‌্যাব। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে।


র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, জেলার হরিনাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের চেকপোস্ট চলছিল। এসময় ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। আধাঘন্টা বন্দুকযুদ্ধ চলার পর ডাকাত সদস্যরা পালিয়ে যায়। এরপর ঘটনাস্থল থেকে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
ঘটনাস্থল থেকে একটি শুটার গান, দুই রাউন্ড গুলি ও হাশুয়া উদ্ধার করা হয়। নিহত ডাকাত আমিরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১৩ টি মামলা রয়েছে র‌্যাবের এই কর্মকর্তা বলেন।


এর আগে গত ১১ জুলাই বুধবার দিবাগত রাত ৩টার দিকে ঝিনাইদহের মহেশপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নুরুল হোসেন নুরু (৪৫) নামের একজন নিহত হয়।


তার আগে ৭ জুলাই শনিবার দিবাগত রাত রাত ২ টার দিকে শহরের পবহাটি এলাকায় এই র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে দু’জন নিহত হয়। সেখান থেকে র‌্যাব দু’টি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি, ৫৫ বোতল ফেনসিডিল ও ১৫২ পিস ইয়াবা এবং একটি এ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করে। নিহতরা হল জেলা শহরের বাঘাযতিন সড়কের রহিম বক্সের ছেলে সাজ্জাদুর রহমান (৪২) ও উদয়পুর এলাকার সিরাজ উদ্দীন লস্করের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫)। নিহত দু’জনই মাদক ব্যবসায়ী বলেছিল র‌্যাব দাবি করেছিল।

No comments

Powered by Blogger.