কালীগঞ্জে মাদরাসা শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিক ঘোষ স্টাফ রিপোর্টার :
ঝিনাইদহের কালীগঞ্জে মাদরাসা শিক্ষা মান উন্নয়নে এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে এই সভা অনুষ্ঠিত হয়। মাদরাসা শিক্ষকদের সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছিন কালীগঞ্জ শাখার আয়োজনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌরসভার মেয়র আলহাজ¦ মকছেদ আলী বিশ্বাস,প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ,জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মধু সুধন সাহা, উপজেলা মাধ্যমিক শিক্ষা পরিদর্শক মোঃ আব্দুল আলিম, কালীগঞ্জ উপজেলার ছাত্রলীগের সভাপতি আনিচুর রহমান মিঠু মালিতা ও মোবারকগঞ্জ চিনিকল সমবায় সমিতির সভাপতি গোলাম রসুল প্রমুখ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শোয়াইবনগর কামিল মাদরাসার অধ্যক্ষ ও বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছিন কালীগঞ্জ উপজেলার সভাপতি মাওলানা মোহাম্মদ নুরুল হুদা। অনুষ্ঠান পরিচালনা করেন বারোবাজার বেলাট দৌলতপুর আলিম মাদরাসার অধ্যক্ষ ও জমিয়াতুল মোদাররেছিন কালীগঞ্জ উপজেলার সাধারন সম্পপাদক মোঃ ওয়ালিউর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলার সকল মাদরাসা সুপার ও সহকারী শিক্ষক শিক্ষিকা ও কর্মচারীরা।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করেন পাতবিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ শহীদুজ্জামান।
অনুষ্ঠানে প্রধান অতিথি আনোয়ারুল আজিম আনার মাদরাসা শিক্ষার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করতে কাজ করে যাচ্ছে।

No comments

Powered by Blogger.