কালীগঞ্জে কেন্দ্রীয় বাস্তুহারা লীগ সভাপতি তোফাজ্জেল হোসেনের সংবাদিক সম্মেলন

স্টাফ রিপোর্টার : সকল অ-ব্যবস্থাপনা দূর করাসহ ঘুষ দুর্নীতি বন্ধে বলিষ্ঠ ভুমিকা পালন করা। স্কুল কলেজ সরকারীকরণ, বহুতল বিশিষ্ঠ হাট চাদনী স্থাপন ,বাস-ট্রাক টার্মিনালের সম্প্রসারন, কৃষকের সর্বিক কল্যাণে অন্নদাতা হিসাবে প্রতিটি কৃষক পরিবারকে মুল্যায়ন,উৎপাদনের সাথে জড়িত শ্রমিকদের ন্যায্য মুজুরী প্রদান, স্বাস্থ্যসেবা নিশ্চিতকরন, মেধাবী ছাত্র-ছাত্রীদের চাকুরীর ব্যবস্থা করা, স্টেডিয়াম প্রতিষ্ঠা করা, অনুন্নত জাতিগোষ্ঠি উন্নয়নে শিক্ষা ব্যবস্থা গ্রহন, মসজিদ-মন্দিও আধুনিকায়ন করা, চিত্রা নদী সংস্কার করা, ছোট নদী সংস্কার ও নব্যতা সৃষ্টি এবং নিজস্ব জমিতে হাট-বাজার সম্প্রসারন ও বাস্তবায়নসহ নানা পরিকল্পনার কথা বলেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় বাস্তুহারা লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তোফাজ্জেল হোসেন বাবু।
তিনি সোমবার দুপুরে শহরের কলাহাটা মোড় জেলা পরিষদ ডাক বাংলোয় এক সংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে তোফাজ্জেল হোসেন বাবু আরো বলেন, ছাত্র জীবনে ১৯৬৯ এর গণআন্দোলনে ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক হিসেবে ১১ দফা আন্দোলনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সাথে সমন্বয় সাধন পূর্বক সকল আন্দোলনে অগ্রণী ভুমিকা পালন করেছি। মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে রনাঙ্গনে অংশগ্রহণ করি। যা কালীগঞ্জবাসীর জানা আছে। ১৯৭৫ পরবর্তী কালীগঞ্জে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে মরহুম নেতা এহিয়া মোল্ল্যা ও মরহুম ডাঃ নুরুল ইসলাম শুকুর কে দিয়ে আওয়ামী লীগের কার্যালয় স্থাপন করি।
তিনি বলেন, বর্তমানে অনুপ্রবেশকারীরা জগদল পাথরের মত দলের ঘাড়ে চেপে বসে প্রকৃত আওয়ামী লীগ নেতা কর্মীদের বঞ্চিত করে তাদের আখের গোছাতে ব্যস্ত রয়েছেন। আওয়ামী লীগ দু’গ্রুপে বিভক্ত হয়ে লবিং গ্রুপিংয়ে জড়িয়ে পড়েছে। এতে নেতাকর্মীদের মধ্যে অসন্তেষ বিরাজ করছে।
তিনি ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসন থেকে দলীয় মনোনয়ন পেলে দলকে সুসংগঠিত করাসহ সকলকে সাথে নিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।
এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের কথা তুলে ধরেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সাংবাদিক সম্মেলনের সময় তার সাথে উপস্থিত ছিলেন, ১৪ দলীয় জোট নেতা ও ওয়ার্কার্স পার্টির ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জু, জেলা বাস্তুহারা লীগ নেতা আব্দুল আলীম, উপজেলা কৃষক লীগ নেতা আমিনুর রহমান তপু, কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রভাত কুমার প্রমুখ। সংবাদ সম্মেলনে কালীগঞ্জের কর্মরত সকল সাংবাদিক অংশগ্রহণ করেন।

No comments

Powered by Blogger.