কালীগঞ্জে জাতীয় শোক দিবস ও শিক্ষাসহ সরকারের উন্নয়ন সম্পর্কিত আলোচনা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার :
জাতীয় শোক দিবস ও ঝিনাইদহ-৪ আসনের নির্বাচনী এলাকার কলেজ শিক্ষাসহ সরকারের সার্বিক উন্নয়ন সম্পর্কিত এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। শনিবার বিকালে শহরের সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল রোডে অনুষ্টিত সভাতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার। ঝিনাইদহ-৪ নির্বাচনীয় এলাকার কলেজ শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে সভার সভাপতিত্ব করেন সরকারী মাহতাব উদ্দিন ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মজিদ মন্ডল। অনুষ্টানে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, পৌর-প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মিঠু মালিতা, মোবারকগঞ্জ সুগার মিল সমবায় সমিতির সভাপতি গোলাম রসুল সহ ১৯ টি কলেজের প্রধানগন।
প্রধান অতিথি এমপি আনার বলেন, তার প্রচেষ্টায় কালীগঞ্জে ১ টি কলেজ মাহতাব উদ্দিন সরকারী করনসহ সকল কলেজ শিক্ষা প্রতিষ্টানে রেকর্ড পরিমান উন্নয়ন করা হয়েছে। যা বিগত সরকারের সব রেকর্ড ভঙ্গ করেছে। তিনি শিক্ষকদের উদ্দেশে আরো বলেন, আপনারা আমাকে আগামী সাংসদ নির্বাচনে আবারো নির্বাচিত করলে আমি আরো একাধিক শিক্ষা প্রতিষ্টান সরকারী ও নতুন নতুন ভবন নির্মানে কাজ করতে পারব।
প্রভাষক সুব্রত নন্দীর পরিচালনা সভাতে ঝিনাইদহ-৪ নির্বাচনীয় এলাকার সকল কলেজ শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগন উপস্থিত ছিলেন। সভা শেষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদৎ বার্ষিকী পালনে এক দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

No comments

Powered by Blogger.