হাটগোপালপুর মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলে বৃত্তির অর্থ ও সনদপত্র বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলে বৃত্তির অর্থ ও সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুফ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিও’র নির্বাহী পরিচালক শামছুল আলম, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সদর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার প্রবীর কানজি লাল, হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই তারিফুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবী সুলতানা পারভীন ইভা।
অনুষ্ঠান পরিচালনা করেন প্রতিষ্ঠানের পরিচালক মুন্সি মাসুদ পারভেজ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ জিনিয়া পারভেজ।আলোচনা সভা শেষে ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ঘোষনা, বৃত্তির অর্থ ও সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ। এ সময় সকল অতিথিকে ক্রেষ্ট ও ফুল দিয়ে বরণ করা হয়। পরে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।আলোচনা সভার প্রধান অতিথি শাম্মী ইসলাম তার বক্তব্যে বলেন, ঝিনাইদহের মফস্বল এলাকায় এত সুন্দর একটি প্রতিষ্ঠান রয়েছে তা এলাকার শিক্ষার্থীদের জন্য সুফলজনক। তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদ্যালয়টি সার্বিক সহযোগতা করার আশ্বাস প্রদান করেন
উল্ল্যেখ্য, ২০০২ সালে স্থাপিত বিদ্যালয়টি হাটি হাটি পা পা করে বর্তমানে ৫ শতাধিক শিক্ষার্থী ও ২০ জন শিক্ষক/শিক্ষিকা ও কর্মচারি নিয়ে ঝিনাইদহের পূর্বাঞ্চল এলাকায় সুনামের সাথে শিক্ষা কার্যক্রম করে আসছে।

No comments

Powered by Blogger.