ঝিনাইদহে ৪ ডাকাত গ্রেফতার, লুণ্ঠিত মালামাল উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের শৈলকুপা ও হরিণাকুন্ডুতে পৃথক ডাকাতির ঘটনায় জড়িত ৪ ডাকাতদে গ্রেফতার করেছে পুলিশ। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে গত ২ দিনে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-হরিণাকুন্ডু উপজেলার পোতাহাটি গ্রামের আব্দুল মালেকের ছেলে মোহন সরদার (৩২), ভায়না গ্রামে শওকত হোসেনের ছেলে সোহরাব হোসেন (৩৫), সাতব্রীজ এলাকার মৃত ইয়াজ উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (৫২) ও কালীগঞ্জ উপজেলার হুদাডাউটি গ্রামের আহম্মদ আলীর ছেলে ইউসুফ আলী (৩০)।
ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, গত সেপ্টেম্বর মাসে শৈলকুপার বড়দাহ ও হরিণাকুন্ডুর ভূইয়াপাড়া গ্রামে ডাকাতি সংগঠিত হয়। এ ঘটনায় থানায় মামলা হলে অভিযানে নামে পুলিশ। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে আসামী সনাক্ত করে মোহন সরদারকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক সোহরাব, শহিদুল ইসলাম ও ইউসুফ আলীকে গ্রেফতার করা হয়। এছাড়াও লুন্ঠিত স্বর্ণালংকার ক্রেতা সদর উপজেলার নৃসিংহপুর গ্রামের সুকুমার সরকারের ছেলে সুলভ সরকারকে আটক করা হয়। উদ্ধার করা হয় স্বর্ণালংকার ও মোবাইল সেট।
তারেক আল মেহেদি আরও জানান, আটজনের একটি ডাকাতদল ডাকাতি সংগঠিত করে বলে আসামীরা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে। এদের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

No comments

Powered by Blogger.