ঝিনাইদহ-৪ আসনে ধানের শীষ প্রতিকের প্রার্থীর প্রচারনা

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ ও সদরের আংশিক) আসনে বিএনপি প্রার্থী ধানের শীষ প্রতিকের কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বৃহস্পতিবার নেতা কর্মদের সাথে মতবিনিময় ও বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন। সকালে নলডাঙ্গা সড়কের নির্বচনী কার্যালয়ে ঝিনাইদহ সদরের চার ইউনিয়ন ও কালীগঞ্জ উপজেলার জামাল ও রায়গ্রাম ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা কর্মিদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কালীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা আলহাজ¦ মাহাবুবার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিএনপি প্রার্থী ধানের শীষ প্রতিকের কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজসহ কালীগঞ্জ উপজেলা বিএনপি‘র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে উপজেলার কোলা ইউনিয়ন এলাকায় বিভিন্ন বাজার ও গ্রামে লিফলেট বিতরণ করে গনসংযোগ ও কর্মিদের সাথে মতবিনিময় সভা করেন। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক মাহবুবার রহমান, সাধারণ সম্পাদক আয়নাল হাসান, সাবেক চেয়ারম্যান ডাঃ নূরুল ইসলাম,পৌর কমিশনার আনোয়ার হোসেন প্রমুখ। এছাড়াও বিকালে ফিরোজের নিজ এলাকা সুন্দর পুর, পন্নাতলাসহ বিভিন্ন বজার ও গ্রামে গণসংযোগ করেন। এসময় তার সাথে বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।প্রচারনা কালে ধানের শীষ প্রতিকের প্রার্থী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মৃত্যু হইলেও দেশের জন্য ও মায়ের জন্য ভোট কেন্দ্রে যেতে হবে। ৩০ তারিখ মাকে (খালেদা জিয়া) মুক্ত করার জন্য সবাইকে ঝাড়িয়ে পড়তে হবে। কোনভাবেই ভোট কেন্দ্র দখল করতে দেওয়া হবে না।
বুধবার ধানের শীষ প্রতিকের প্রার্থী উপজেলার ঈশ্বরবা, কাদিরকোল, আলাইপুর, সিংদহ, সুন্দরপুরসহ এলাকার বিভিন্ন স্থানে প্রচারনা করেন।

No comments

Powered by Blogger.