ঝিনেদার আঞ্চলিক ভাষা’ গ্রুপের মানবিক উদ্যোগ প্রথম দিনেই ব্যাপক সাড়া

স্টাফ রিপোর্টার : দরিদ্রক্লিষ্ট অসহায় শীতার্থ মানুষদের পাশে দাঁড়ালো দেশের সর্ববৃহৎ ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ’। গত সোমবার থেকে এই সংগঠনটি অসহায় মানুষের পাশে হাজির হয়েছে ব্যতিক্রমধর্মী কর্মসূচি নিয়ে। দুপুরে কর্মসূচির উদ্বোধন করেন জেলার সিনিয়র সাংবাদিক ও ‘ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের’ সভাপতি আসিফ ইকবাল কাজল।

এ সময় সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি উজির আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম লিকু, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম টিটো, পরিকল্পনা সম্পাদক মাসুদ আহম্মেদ, সহসাংগঠনিক সম্পাদক নিপা জামান, সহঅফিস সম্পাদক মোহাম্মদ আলী ও সুরভী রেজা উপস্থিত ছিলেন।
গ্রুপ ক্রিয়েটার ও সংগঠনের সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসী তরিকুল ইসলাম মিঠুর সার্বিক নির্দেশনায় ও জাহাঙ্গীর আলম জনির আর্থিক সহায়তায় ঝিনাইদহ শহরের উজির আলী স্কুল, আরাপপুর, স্টেডিয়ামপাড়া ও পাগলাকানাইসহ বিভিন্ন স্থানে মানবিক পয়েন্ট স্থাপন করা হয়েছে।
এ সব পয়েন্টে আলনা বসিয়ে সেখানে কাপড় রাখা হচ্ছে। যে সব অসহায় মানুষের প্রয়োজন তারা কাপড় নিয়ে যাচ্ছেন। যারা দান করার মতো সামর্থ্রবান তারা আলনায় কাপড় রেখে যাচ্ছেন। ‘ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপের’ এই অভিনব উদ্যোগ শহরে ব্যাপক সাড়া পড়ে গেছে। অনুষ্ঠান উদ্বোধনের পর গ্রুপ ক্রিয়েটার ও সংগঠনের সাধারণ সম্পাদক আমেরিকা প্রবাসী তরিকুল ইসলাম মিঠুর জন্মতিন পালন করে দরিদ্রদের মাঝে কেক বিতরণ করা হয়।

No comments

Powered by Blogger.