কালীগঞ্জে দুই শিক্ষক আটক

স্টাফ রিপোটার:
ঝিনাইদহের কালীগঞ্জে মাধ্যমিক বিদ্যালয়ের দুই শিক্ষককে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হলেন বহিরগাছি গ্রামের আব্দুল মালেক মৃধার ছেলে শিক্ষক তৈয়েবুর রহমান(৪৭) ও বড় ঘিঘাটি গ্রামের আবু তালেবের ছেলে শিক্ষক আব্দুল আজিজ (৪৫)। পুলিশ জানায় তারা দুই জনই জামায়াতের নেতা-কমী। বৃহস্পতিবার সকাল ও সন্ধ্যায় থানা পুলিশ তাদের আটক করে।
কালীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই জাহিদুল ইসলাম জানান, আটককৃতরা নাশকতার মামলার আসামি। বৃহস্পতিবার সন্ধ্যায় থানার এসআই সুজাত আলী রঘুনাথপুর গ্রাম থেকে রাখালগাছি ইউনিয়ন জামায়াতের সাবেক আমির তৈয়েবুর রহমানকে আটক করেন। আটক তৈয়েবুর রহমান বহিরগাছি গ্রামের আব্দুল মালেক মৃধার ছেলে ও মনোহরপুর-পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
একই দিন সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে শহরের মেইন বাসস্ট্যান্ড থেকে জামায়াত কর্মী আব্দুল আজিজকে আটক করেন থানার এসআই সম্বিত রায়। সে বড় ঘিঘাটি গ্রামের আবু তালেবের ছেলে ও ভাতঘরা দয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, আটককৃত দু’জনই জামায়াতের নেতা-কর্মী। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে।

No comments

Powered by Blogger.