কালীগঞ্জে আ. লীগের ২’টি নির্বাচনী অফিস পোড়ালো দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার:
ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) নির্বাচনীয় এলাকার ১০ নং কাষ্টোভাঙ্গা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কাষ্টোভাঙ্গা ও ২নং ওয়ার্ডের মোল্লাডাঙ্গা ও মথনপুরের জামতলা নামক স্থানে দু’টি আওয়ামীলীগের নির্বাচনীয় অফিস পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। শনিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এসময় অফিসের প্যান্ডেল থাকা কাপড়,ব্যানার ও নৌকা মার্কার পৌষ্টার পুড়ে ছাই হয়ে যায়। কাষ্টোভাঙ্গা বাজারের অফিসের দায়িত্ব থাকা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের খান জানান, এই অফিস থেকে কাষ্টোভাঙ্গা গ্রামে আমরা প্রতিদিন রাত ১০ টা পর্য়ন্ত এলাকায় ভোট চাই। প্রতিদিনের ন্যায় শনিবার রাত ১০ পর্য়ন্ত আমারা নির্বাচনীয় কাজ শেষে বাড়ি চলে যাই। পরে সকালে এসে দেখি নির্বাচনীয় অফিসে কে বা কারা রাতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়াছে।
১০ নং কাষ্টোভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আযুব হোসেন খান বলেন, 'আমি ওয়ার্ডের মেম্বার দেরকে সঙ্গে নিয়ে সকালে ঘটনাস্থলে গিয়েছিলাম। রাতে কে বা কারা নির্বাচনীয় অফিস আগুন দিয়েছে তা আমি দেখিনি। তবে, আমার ধারনা বিরোধী দল জামাত-বিএনপি এই আগুন সন্ত্রাস করতে পারে।
এদিকে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে আগুন লাগার খবর পেয়ে পুলিশ সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেছে উল্লেখ করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী।

No comments

Powered by Blogger.