নৌকার জোয়ার এসেছে , বিজয় হবেই ইনশাল্লাহ- এমপি আনার

স্টাফ রিপোর্টার: স্বরনকালের বৃহৎ শোডাউনের মধ্য দিয়ে শেষ হলো ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এমপি আনোয়ারুল আজীম আনারের নির্বাচনী মিছিল। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপর থেকে কালীগঞ্জ শহরে সকল ইউনিয়ন ও পৌর এলাকার সকল গ্রাম থেকে মিছিল সহকারে লোকজন আসতে থাকে। এক পর্যায়ে বিকাল ৪ টার দিকে নৌকা প্রতিক নিয়ে আ’লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃ›ন্দের উপস্থিতিতে মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সন্ধ্যার আগেই শেষ হয়ে যায়। প্রায় ২০ হাজার নেতা কর্মী সর্মথকদের উপস্থিতিতে এই শোডাউন করা হয়। মিছিলপূবে ভ’ষন মাঠে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ -৪ আসনের নৌকার মাঝি আনোয়ারুল আজিম আনার।
এছাড়া নেতাকর্মিদের উদ্দেশ্যে ভোট ভিক্ষার করে বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবদুল মান্নান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু, কেন্দ্রিয় বাস্তহারা লীগের সভাপতি তোফাজ্জেল হোসেন বাবু, পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আশরাফুল আলম আশরাফ, যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, আ’লীগ নেতা অহিদুজ্জামান অদু, ফরিদ উদ্দীন, সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মন্টু, সাবেক চেয়ারম্যান জহুরুল ইসলাম, যুবলীগ নেতা শিবলী নোমানী, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা, ইউনিয়নের সাবেক মৌচিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক গোলাম রসুল প্রমূখ।
প্রধান অতিথির বক্তৃতায় নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ারুল আজিম আনার বলেন, নৌকার বিজয় সাধারন ভোটারদের ওপর নির্ভর করছে। তাই সকল নেতাকর্মিদের বাড়ি বাড়ি গিয়ে ভোট ভিক্ষা করতে হবে। তিনি বলেন, ভোটারদেরকে শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। সকল এলাকায় আজ নৌকার জোয়ার সৃষ্টি হয়েছে। ফলে এটা ধরে রাখতে হবে। বিজয় আমাদের হবেই হবে ইনশাল্লাহ।

No comments

Powered by Blogger.