কোটচাঁদপুরে শান্তিতে বিজয়ের সাংবাদিক সম্মেলন

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি:
“শান্তি জিতলে, জিতবে দেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী সহিংসতা বন্ধ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষে ‘শান্তিতে বিজয়’র উদ্যেগে ঝিনাইদহের কোটচাঁদপুরে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
শনিবার বেলা সাড়ে ১২ টার সময় স্থানীয় কোটচাঁদপুর পৌর পাঠাগার মিলনায়তনে উপজেলার বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকদের সাথে নির্বাচনি এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা নির্বাচনি জোট সদস্য, মানবাধিকার কর্মী ও সাংবাদিক আমিনুর রহমান টুকুর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা নির্বাচনি জোট সদস্য ও সনাকের সহ-সভাপতি সুরাইয়া পারভিন মলি, ওয়েল ফেয়ার এফোর্টস এর পরিচালক শরিফা খাতুন এবং উষা সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক আব্দুল হান্নান। এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর প্রেস ক্লাব সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী মৃদুল, সিনিয়র সাংবাদিক শাহাজামান, সিরাজুল ইসলাম, কামাল হাওলাদার, সুব্রত সরকার, মনোজ মালাকার, কেন্দ্রীয় প্রেসক্লাব কোটচাঁদপুর উপজেলা শাখার সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক এস.এম রায়হান উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সুমন মালাকার, মইনুদ্দিন খাঁন প্রমূখ।

No comments

Powered by Blogger.