আওয়ামীলীগ কথা দিলে কথা রাখেঃ এমপি আনার

অসন্ন একাদশ জতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে দলের নেতা-কর্মীরা।গতকাল শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কালীগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে গণসংযোগ করেছেন এবং বিকাল ৩ টায় ঝিনাইদহ সদরের নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ অফিসের পাশ্বে নির্বাচনী জনসভায় অংশগ্রহন করেন ঝিনাইদহ-৪ (ঝিনাইদহ আংশিক-কালীগঞ্জ) আসনের আওয়ামীলীগ 

মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ আনোয়ারুল আজীম আনার। 
এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন,সদর থানা আ’লীগের সাঃ সম্পাদক আব্দুর রশিদ,কালীগঞ্জ পৌরসভা ভারপ্রাপ্ত মেয়র আশরাফুল আলম আশরাফ,সাবেক মেয়র মোস্তাফিজুর রহমান বিজু,জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাঃ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি,নলডাঙ্গা ইউনিয়ন আ’লীগের সভাপতি ইরফান বিশ্বাস,নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির হোসেন,উপজেলা ছাত্রলীগের(ভারপ্রাপ্ত)সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা, আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু,জেলা পরিষদের সদস্য অলিম্পিক মিয়া,সাবেক নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান লিটন হোসেন,সাবেক যুবলীগ সভাপতি আশরাফুল ইসলাম,ইউনিয়ন আ’লীগের যুগ্ম-সম্পাদক মোশারেফ হোসেন,সাংগঠনিক সম্পাদক আবু হাশেম সহ প্রমূখ।
গণসংযোগকালে তিনি বলেন, আওয়ামিলীগ কথা দিলে কথা রাখে।স্বাধীনতার পর থেকে যে উন্নয়ন হয়নি তা গত দশ বছরে আওয়ামীলীগ সরকার করতে পেরেছে। এ সরকারের আমলে এই নির্বাচনী এলাকার প্রায় সব এলাকা বিদ্যুতায়িত হয়েছে। অনেক ব্রীজ, কালভার্ট, রাস্তা-ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয় করণ সহ বিভিন্ন সেক্টরে উন্নয়ন করা হয়েছে। তাই তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে আবারও নৌকা প্রতীকে দেওয়ার আহবান জানান।

No comments

Powered by Blogger.