কালীগঞ্জের বারোবাজারে দুই দিনে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি দশ লক্ষ টাকার ক্ষতি


স্টাফ রিপোর্টার॥
দুই দিনের ব্যবধানে কালীগঞ্জের বারোবাজারের ৮টি ব্যবসা প্রতিষ্ঠানে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আনুমানিক দশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। চুরির ঘটনায় বাজারের ব্যবসায়ীরা আতংকিত হয়ে উঠেছে।
ঢাকা-খুলনা মহাসমড়ক সংলগ্ন অবস্থিত ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজর। বাজারের বাসষ্ট্যান্ড এলাকার ইসমাইল মার্কেটের খন্দকার টেলিকমের মালিক মেরাজ হোসেন জানান, শনিবার দিনগত রাতে চোরেরা তার দোকানের পেছনের ভেন্টিলেটর ভেঙ্গে প্রবেশ করে নগদ দশ হাজার টাকা ও একশটির অধিক বিভিন্ন মূল্যের ফোন সেট সহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য আড়াই লক্ষ টাকা হবে বলে তিনি জানান। একইভাবে একই রাতে পাশের জ্যোতি টেলিকম, জুয়েল হার্ডওয়ার ও উনিশে লাইব্রেরী নামের ব্যবসা প্রতিষ্ঠানেও চুরি হয়েছে। উনিশে লাইব্রেরীর মালিক শাহিন হোসেন জানান, তার দোকানে ব্যাপক তছনছ করা হয়েছে। চারটি দোকানের চুরিতে পাঁচ থেকে ছয় লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।
এছাড়াও বৃহস্পতিবার দিনগত রাতে এক বাজারের বাজার সড়কের আলিফ এন্টারপ্রাইজ, রহমানিয়া গার্মেন্টস, মামুন হার্ডওয়ার ও সাধন দত্তের মুদি দোকানে একই ভাবে চুরির ঘটনা ঘটেছে। ব্যবসায়ীরা জানান, দুই দিনের চুরির ঘটনায় তাদের দশ লক্ষ টাকার অধিক ক্ষতি হয়েছে। এধরনের চুরির ঘটনায় ব্যবসায়ীরা আতংকিত হয়ে উঠেছে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইউনুস আলী জানান, এধরনের ঘটনা কাম্য নয়। ব্যবসা প্রতিষ্ঠন সুরক্ষায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। ঘটনার তদন্তে ব্যবস্থা নেয়া হয়েছে।



No comments

Powered by Blogger.