ঝিনাইদহে যৌতুকের দাবিতে স্বামীর বিরুদ্ধে স্ত্রী কে পিটিয়ে হত্যার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি ॥
ঝিনাইদহের কালীগঞ্জে আনিসুর রহমান রহমান নামের এক পাষন্ড স্বামী তার স্ত্রী শিউলি খাতুন (৩৫) কে যৌতুকের দাবিতে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (৭ জানুয়ারি) কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আহত গৃহবধূ শিউলি মারা যায়। শিউলী উপজেলার দামোদরপুর গ্রামের মৃত সলেমান বিশ্বাসের মেয়ে।
নিহত শিউলির ভাই শামিম হোসেন জানান, প্রায় ১০ বছর আগে জামাল ইউনিয়নের ডাউটি গ্রামের সাহেব আলী ছেলে আনিসুর রহমানের সাথে তার বোন শিউলির বিয়ে হয়। তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে আছে। বিয়ের পর থেকে ২ লাখ টাকা যৌতুকের জন্য তার বোন শিউলিকে প্রায়ই আনিস মারপিট করে বাবার বাড়িতে পাঠিয়ে দিত। গত ৬ দিন আগে একই দাবিতে শিউলিকে মারপিট করে গুরুতর আহত করে। এরপর অসুস্থ অবস্থায় ছেলে মেয়েসহ তাদের বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। বৃহস্পতিবার তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সোমবার সে মারা যায়।
নিহত শিউলির ৮ বছর বয়সী মেয়ে সুরাইয়া জানায়, তার পিতা আনিস প্রায়ই মাকে মারপিট করতো। গত ৬ দিন আগে তার মাকে অনেক মারপিট করে। ২ দিন ধরে তার মাকে বাবা খেতেও দেয়নি। আমার বাবা মাকে পিটিয়ে মেরে ফেলেছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সুলতান আহমেদ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছিল। চিকিৎসাধীন অবস্থায় সকালে সে মারা যায়।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী জানান, শুনেছি পারিবারিক কারনে স্বামী তাকে মারপিট করে আহত করে। গত ৩ জানুয়ারি তাকে হাসপাতালে ভর্তি করা হলে সোমবার (৭ জানুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বিষয়টি শুনে আমি ডাউটি গ্রামে রওনা দিয়েছি। বিস্তারিত পরে জানতে পারবেন।

No comments

Powered by Blogger.