কালীগঞ্জে কৃষক নেতা আয়ুব হোসেন স্বরনে স্বরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


স্টাফ রিপোর্টার॥
কৃষক সংগঠক,স্বশিক্ষিত কৃষিবিদ আয়ুব হোসেনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে কালীগঞ্জে এক স্বরন সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার মহেশ^রচাঁদা গ্রামের অন্যতম কৃষক সংগঠক হেলাল উদ্দিনের বাড়িতে অনুষ্ঠিত স্বরন সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যশোরের বাম প্রগতিশীল চিন্তাবিদ আমিনুল ইসলাম রুমি।
কৃষক নেতা হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাষ্টার নজরুল ইসলাম ও মিজানুর রহমান, সাংবাদিক শাহজাহান আলী সাজু, ইউপি সদস্য মনোয়ারা বেগম, কৃষক নেতা মকবুল হাসেন, বাহার আলী, রেহেনা বেগম, সোনাভান, রাজিয়া বেগম, জালাল উদ্দিন প্রমূখ।
যশোর ও ঝিনাইদহ অঞ্চলের অন্যতম কৃষক সংগঠক আয়ুব হোনের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়ুব হোসেন স্মৃতি ও গবেষনা পরিষদ এবং মহেশ^রচাঁদা গ্রামবাসীর উদ্যোগে স্বরন সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় এলাকার কৃষক-কৃষাণীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ গ্রহন করেন।
মরহুম আয়ুব হোসেন যশোরের বাঘার পাড়া উপজেলার বন্দবিলা গ্রামের বাসিন্দা ছিলেন। নিরাপদ খাদ্য উৎপাদনসহ কৃষকদের কল্যাণে তিনি নিজ এলাকা ছাড়াও কালীগঞ্জ উপজেলার মহেশ^র চাঁদা গ্রামের প্রয়াত কৃষক নেতা ওমর আলীর সান্নিধ্যে থেকে দির্ঘদিন যাবত নানাবিধ কর্মকান্ড পরিচালনা করে গেছেন।

No comments

Powered by Blogger.