কোটচাঁদপুরে সাংবাদিকের বাসায় দূর্ধর্ষ চুরি

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥
ঝিনাইদহের কোটচাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও জাতীয় দৈনিক মানবজমিন পত্রিকার কোটচাঁদপুর প্রতিনিধি সাংবাদিক শেখ নজরুল ইসলামের বাসায় দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে পৌর শহরের পোষ্ট অফিস পাড়ায় সাংবাদিক নজরুলে ইসলামের বাড়ীর দরজার তালা ভেঙ্গে দু’টি ঘরের ভিতর প্রবেশ করে দূর্ধর্ষ এই চুরির ঘটনা ঘটে।
এসময় বাসায় কোন লোকজন না থাকায় চোরচক্র অনেক সময় বাড়িতে অবস্থান করে জমির দলিলাদীসহ প্রয়োজনীয় কাগজপত্র, নগদ ৫৩ হাজার ৫’শ টাকা, পৌনে ৩ ভরি স্বর্ণালঙ্কার, সংবাদপত্রের পরিচয়পত্র এবং কিছু দামী কাপড় নিয়ে পালিয়ে গেলেও একটি মোটরসাইকেল, ল্যাপটপ ও একটি ক্যামেরা ফেলে রেখে যায়।
ভুক্তভোগী সাংবাদিক নজরুল ইসলাম জানান, বেশ কিছুদিন ধরে আমি আমার ছেলেকে চিকিৎসা করানোর জন্য যশোরে অবস্থান করছি। আমি ঘটনার দিন (সোমবার) সকালে বাড়িতে আসলেও ওই দিন সন্ধায় আবারো যশোরের উদ্দ্যেশে রওনা দিয়। পরে প্রতিবেশির মাধ্যমে মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার দিকে চুরির বিষয় জানতে পেয়েই আমি যশোর থেকে রওনা দিয়। দ্রুত বাড়িতে এসে ঘরের তালা ভাঙ্গা এবং সমস্ত জিনিস লন্ডভন্ড অবস্থায় পড়ে থাকতে দেখি।
সাংবাদিক নজরুল বলেন, চোরেরা আমার বাড়িতে রেখে যাওয়া একটি মোটরসাইকেল, আমার ব্যবহৃত একটি ল্যাপটপ ও ক্যামেরা ফেলে রেখে গেলেও আমার জমির দলিলাদী, নগদ ৫৩ হাজার ৫’শ টাকা, পৌনে ৩ ভরি স্বার্ণালঙ্কার,আমার সংবাদপত্রের পরিচয়পত্র ও প্রয়োজনীয় কাগজপত্র সহ কিছু দামি কাপড় নিয়ে যায়। তিনি আরো জানান, এ ঘটনায় অজ্ঞাত আসামীদের নামে মামলার প্রস্ততি চলছে।
এ বিষয়ে কোটচাঁদপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন চুরির বিষয়ের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠায়, তবে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পায়নি। ওসি আরো জানান, চুরির ঘটনায় পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করবে।

No comments

Powered by Blogger.