হরিণাকুন্ডুতে ছুরিকাঘাতে যুবক নিহত, আহত-১

ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর গ্রামে ওয়াজ মাহফিল চলাকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আসলাম মন্ডল (২০) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয় আরো একজন। সোমবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আসলাম মন্ডল উপজেলার হাকিমপুর গ্রামের আয়নাল মন্ডলের ছেলে।
স্থানীয়রা জানায়, হরিনাকুন্ডু উপজেলার চাঁদপুর গ্রামে সন্ধ্যা থেকে ওয়াজ মাহফিল শুরু হয়। ওয়াজ মাহফিলের পাশেই বসে মেলা। এ মেলায় রাত সাড়ে ৯ টার দিকে হাকিমপুর গ্রামের রাজা মালিথা ও চাঁদপুর গ্রামের আবু সায়েদ সেভেন আপ চুড়ি নামের এক ধরনের লটারি খেলা খেলছিল। এসময় তাদের ভিতর কথা কাটাকাটির এক পর্যায়ে রাজা মালিথাকে ছুরি দিয়ে আঘাত করে আবু সায়েদ। সেসময় রাজার চাচা আসলাম মন্ডল বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাতে আহত করা হয়। স্থানীয়রা তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে আনলে রাত সাড়ে ১০ টার দিকে কতর্ব্যরত চিকিৎসক আসলামকে মৃত ঘোষণা করে। আহত রাজা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, ঘটনাটি শোনার পর সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

No comments

Powered by Blogger.