কালীগঞ্জে ফ্রী হোম ডেলিভারী অনলাইন প্রতিষ্ঠানের যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার :
“বাজার এখন আপনার দরজায়” এমন শ্লোগান নিয়ে ঝিনাইদহের কালীগঞ্জে হোম ডেলিভারী সেবা প্রদানকারী একটি প্রতিষ্ঠানের যাত্রা শুরু হয়েছে।
শনিবার দুপুরে কালীগঞ্জ শহরের সরকারী মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজ অডিটরিয়ামে বিগ স্টোর ডট কম ডট বিডি নামের এই প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। আরো উপস্থিত ছিলেন, সরকারী মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজের অধ্যাপক এম এ মজিদ মন্ডল, কালীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার শামছুর রহমান, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সমকাল প্রতিনিধি জামির হোসেন ও বিগ স্টোর ডট কম ডট বিডির ব্যবস্থাপনা পরিচালক আবুবকর সিদ্দিক।
প্রতিষ্ঠানটি কালীগঞ্জ পৌর এলাকার যে কোন স্থানে নিত্য প্রয়োজনীয় কাচা বাজার, স্টেশনারী, ইলেক্ট্রনিক্স, ফুড এন্ড বেভারেজ সহ যে কোন দ্রব্য অর্ডারের এক ঘন্টার মধ্যে গ্রাহকের বাড়ি পৌছে দেবে। আয়োজক প্রতিষ্ঠানটির দাবি উপজেলা পর্যায়ে অনলাইন ভিত্তিক সেবা এটাই প্রথম। ব্যবস্থাপনা পরিচালক আবুবকর সিদ্দিক জানান, মোবাইল কল, ওয়েবসাইট ও বিশেষ এ্যাপস ব্যবহার করে কোন গ্রাহক ঘরে বসেই তার পন্যের অর্ডার করতে পারবে।

No comments

Powered by Blogger.