ঝিনাইদহ কালীগঞ্জে বাক প্রতিবন্ধি কিশোরীকে গণধর্ষণ॥ আটক ৪

স্টাফ রিপোর্টার :
ঝিনাইদহের কালীগঞ্জে ১৪ বছরের এক বাক প্রতিবন্ধি কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার শনিবার দুপুরে পুলিশ অভিযুক্ত ৪ জনকে আটক করেছে। এ খবর পেয়েই বিকালে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই ধর্ষনের ঘটনাটি ঘটে গত ৬ ফেব্রুয়ারী রাতে উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের বানুড়িয়া গ্রামে। ধর্ষিতা মেয়েটি ওই গ্রামের সদানন্দ ওরফে স্বপনের মেয়ে। আটককৃতরা হলো- বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে সেলিম পাটয়ারী, বানুড়িয়া গ্রামের হায়দার আলীর ছেলে সাঈদ হোসন, নুর আলীর ছেলে রাকিব হোসেন এবং লাল চানের ছেলে আশিক।
ঘটনার রাতে সেখানে উপস্থিত প্রতিবেশি শফি উদ্দীনের স্ত্রী সবুরা বেগম ও ভোলানাথের স্ত্রী কল্পনা রাণী জানান, ওই রাতে তারা ধর্ষিতা মেয়েটির বাড়িতে টেলিভিশন দেখছিল। তখন মেয়েটি ঘরের বারান্দায় বসে খাবার খাচ্ছিল। কিছুক্ষণ পর তাকে বাড়িতে না দেখতে পেয়ে খোজাখুজি শুরু করে। এর ঘন্টাখানেক পরে বাড়ির পাশের একটি বাগানে বি-বস্ত্র অবস্থায় মেয়েটিকে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাড়িতে আনে।
ধর্ষিতার বাবা জানান, ঘটনার পর থেকেই ধর্ষনকারীরা তাকে ও তার পরিবারকে হুমকি দিয়ে আসছিল কাউকে না বলার জন্য। শুক্রবার রাতেও সাঈদ নামের ছেলেটি তাকে আবারো বাড়িতে এসে মেরে ফেলার হুমকি দেয়। এরপর তিনি বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে কালীগঞ্জ থানা পুলিশকে জানায়। পুলিশ শনিবার দুপুরে অভিযুক্ত ৪ জনকে আটক করে।
কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী ঘটনার সত্যতা সিকার করে জানান, সংবাদ পেয়ে বিকালে পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সাথে জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, এসময় ধর্ষনের সিকার কিশোরীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বিকালে আটকদের কালীগঞ্জ থানায় পুলিশ সুপারের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করা হয়।

No comments

Powered by Blogger.