ডাবল মার্ডার স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা


স্টাফ রির্পোটার:
সুদে টাকার যন্ত্রনায় স্ত্রী রেবা রাণী (৪০) কে হত্যার পর স্বামী শৈলেন দেবনাথ (৫০) নিজেই গলাই ফাস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের থানা পাড়া এলাকায়। বুধবার দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। তারা ওই এলাকায় মোদাচ্ছের নামে এক ব্যক্তির ভাড়া বাড়িতে থাকতেন। পেশায় কাচামাল ব্যবসায়ী নিহত শৈলেন উপজেলার কুল্লাপাড়া গ্রামের যুগোল দাসের পুত্র ও স্ত্রী দেবা রানীর বাড়ী মাগুরা সদরের পারনান্দুয়া গ্রামে। এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ও ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসাসুজ্জামান সহ কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলী।
নিহতের পুত্র ট্রাকের হেলপার বিপ্লব কুমার জানায়, সে ট্রাকের সাথে বাহিরে গিয়েছিল। বুধবার দুপুর ১ টার দিকে সে কালীগঞ্জে এসে বাড়িতে খেতে যায়। বাড়ীতে বাবা মাকে অনেক ডাকাডাকি করেও কোন সাড়া পায়নি। এরপর গেট ও দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখে মা রেবা রাণী মৃত অবস্থায় বেড়রুমের খাটের উপর পড়ে আছে, আর বাবা পাশের জানালার গ্রীলের সাথে গলাই ফাস দিয়ে ঝুলেেছ। এ সংবাদ পেয়েই থানা পুলিশ ঘটনাস্থলে আসে এবং লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ হত্যার কারন বিষয়ে নিহতদের পুত্র বিপ্লব জানায়, তার বাবা বিভিন্ন স্থান থেকে সুদে ধার দেনা করে ব্যাবসায় লোকসানে পড়েছিল। এ নিয়ে সংসারে বাবা মায়ের মধ্যে প্রায়ই ঝগড়া হত। এসব কারনেও তারা আতœহত্যা করতে পারে।
প্রতিবেশি ও স্থানীয়রা জানায়, কয়েক বছর আগের নিহত শৈলেন কুমারের আগের স্ত্রী ঘরের ছাদ থেকে পড়ে মারা যাওয়ার পর রেবা রাণীর সাথে তাদের বিয়ে হয়। এরপর কালীগঞ্জে এই ভাড়া বাড়িতে বসবাস করতেন তারা।
উপজেলার কুল্লাপাড়া গ্রামের মেম্বর মোবারক হোসেন জানান, নিহত শৈলেন ১০/১২ বছর আগে গ্রাম থেকে শহরে গিয়ে ব্যাবসা করতেন। সে আর গ্রামে ফিরে আসেনী।
এ বিষয়ে কালীঘঞ্জ থানার অফিসার্স ইউনুচ আলী জানান, স্ত্রীকে হত্যা করে তার স্বামী শৈলেন কুমার গলাই ফাস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারনে এই ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিক ভাবে বলতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

No comments

Powered by Blogger.