কোটচাঁদপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

তবিবুর রহমান কোটচাঁদপুর থেকে:
ঝিনাইদহের কোটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
রবিবার সকালে কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্তর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোটচাঁদপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে গিয়ে শেষ হয়।
র‌্যালী শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন সহ রাজনৈতিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ ও দোয়া করা হয়।
পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন এবং আদর্শের উপর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে আলোচনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন, পৌর মেয়র জাহিদুল ইসলাম।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী শরিফুন্নেছা মিকি, সাধারণ সম্পাদক শাহাজান আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ন-আহ্বায়ক শহিদুজ্জামান সেলিম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

No comments

Powered by Blogger.