কালীগঞ্জে সোনার সদৃশ্য মূর্তি উদ্ধার

স্টাফ রিপোর্টার:
ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার সুবিদপুর গ্রামের শিহাব নামের এক ব্যক্তির কাছ থেকে একটি মূর্তি উদ্ধার করেছেন ডিবি পুলিশ। সোমবার বিকালে উপজেলার সুবিদপুর গ্রামে শিহাবের নিজ বাড়ি থেকে মূতির্টি উদ্ধার করা হয়।
ঝিনাইদহ ডিবি পুলিশের এস আই জোহা জানান, সোনার মুর্তি আছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার সুবিদপুর গ্রামের মোক্তার আলীর ছেলে শিহাবের বাড়িতে অভিযান চালায়। এসময় ৫ থেকে ৬’শ গ্রাম ওজনের একটি (সোনার মত দেখতে) মূর্তি উদ্ধার করা হয়। মূর্তি উদ্ধার করে শিহাবসহ ডিবি দল রাখালগাছি ইউনিয়নে পরিষদে যায়।
ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উপস্থিতে শিহাব জানান, রোববার সুবিদপুর গ্রামের হারানের পুকুরে দুই বন্ধু মিলে গোসল করার সময় তার পায়ের নিচে কিছু একটি অনুভব করে। পরে সেটি তুলে দেখতে পায় যে স্বর্ণের মত একটি মূর্তি। শিহাব মূর্তিটি নিয়ে বাড়িতে নিয়ে তার বাবা-মাকে দেখায়।
ঝিনাইদহ ডিবি পুলিশের এস আই জোহা আরো জানান, মুর্তিটি সোনার নয় এটি পিতলের। রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, ইউপি সদস্য ইজ্জত আলী, লুৎফর রহমান, তারা বানুর উপস্থিতিতে মূর্তিটি এসপি অফিসে নিয়ে পরীক্ষা করা হবে বলে জানান তিনি।

No comments

Powered by Blogger.