ঝিনাইদহে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিংসহ ৩ টি দোকানে চুরি

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ সদরের ডাকবাংলা বাজারে ডাচ বাংলা এজেন্ট ব্যাকিংসহ ৩ টি দোকানে দু:সাহসিক চুরির ঘটনা ঘটেছে। সোমবার ভোর রাতের দিকে এ ঘটনা ঘটে।
এসময় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং থেকে প্রায় ৪ লক্ষ টাকা এবং অন্য দুইটি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় ২ লক্ষাধীক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় একটি সংগবদ্ধ চক্র।
ঝিনাইদহ জেলা ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার এরিয়া ম্যানেজার বাবুল হাসান জানান, ভোর রাত ৪ টার দিকে একদল সংগবদ্ধ চোরচক্র জেলা সদরের ডাকবাংলা বাজারে এজেন্ট ব্যংকিং শাখা (দোকান) এর লকারে রক্ষিত নগদ ৪ লক্ষ টাকাসহ লকারটি নিয়ে চলে যায়। পরে সদর উপজেলার গোয়ালপাড়া বাজার থেকে লকারটি উদ্ধার করা গেছে। কিন্তু চুরিকৃত টাকা এখনও উদ্ধার হয়নি।
এছাড়াও ওই বাজারের তুষার স্যানেটারী এবং চাঁদ মোবাইল এন্ড ইলেকট্রনিক্স এর দোকান থেকে নগদ ২৬ হাজার টাকা সহ দুই লক্ষাধীক টাকার বৈদ্যুতিক তার চুরি করে নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ডাকবাংলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ ক্যাম্পের ইনচার্জ তৌহিদুল ইসলাম জানান, এজেন্ট ব্যাংকিং এর চুরি যাওয়া লকার উদ্ধার করা হয়েছে এবং টাকা উদ্ধারে চেষ্টা চলছে। এছাড়া অন্য দোকানে চুরির বিষয়েও খোঁজ নেওয়া হচ্ছে কারা এ ঘটনা ঘটিয়েছে।

No comments

Powered by Blogger.