হরিণাকুন্ডুতে সতন্ত্র প্রার্থীর মিছিলে হামলা, ছাত্রলীগের অফিস ও মোটরসাইকেল ভাংচুর


ঝিনাইদহ প্রতিনিধি-
আগামী ২৪ মার্চ অনুষ্ঠেয় তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর হোসাইন প্রচারণা মিছিলে হামলা চালিয়েছে নৌকা প্রতিকের সমর্থকরা। এসময় ছাত্রলীগের অফিস ও বেশ কয়েকটি মোটর সাইকেল ভাংচুর করা হয়।
শনিবার রাত ৯ টার দিকে হরিণাকুন্ডু উপজেলা মোড়ে এ ঘটনা ঘটে।
সতন্ত্র প্রার্থী জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন জানান, রাত ৯ টার দিকে তার প্রতিক মোটর সাইকেল মার্কায় পরে নেতাকর্মীরা মিছিল করে উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে গিয়ে দাড়ায়। এসময় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মশিউর রহমান জোয়ার্দ্দারের সমর্থকরা রামদা, লাঠি, লোহার রড নিয়ে তাদের উপর হামলা চালায়। এসময় ছাত্রলীগের অফিস ও সতন্ত্র প্রার্থীর ১২ টি মোটর সাইকেল ভাংচুর করা হয়।
নির্বাচনের স্বাভাবিক প্রক্রিয়া প্রভাবিত করতে জনগণকে ভীতি সন্তস্ত্র করতে মসিউর রহমান জোয়ার্দ্দার ও তার সমর্থকরা এ ধরনের ঘটনা ঘটাচ্ছে বলে অভিযোগ করেন প্রার্থী জাহাঙ্গীর হোসাইন।
এ ব্যাপারে হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান বলেন, একটু হাতা-হাতি আর কথা কাটা-কাটি হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে কিনা? প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি শুনেছি মোটর সাইকেল একটু বাড়ি দিয়েছে। তবে আমি দেখিনি।


No comments

Powered by Blogger.