কালীগঞ্জে জাল ভোট দেবার অভিযোগ ঈশ্বরবা কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ

স্টাফ রিপোর্টার:
কেন্দ্রে প্রবেশ করে জোরপূর্বক জাল ভোটা দেবার অভিযোগে ঝিনাইদহের কালীগঞ্জের ১৫ নং ঈশ্বরবা দাখিল মাদ্রসা কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেয়া হয়েছে। রোববার দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান।
ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার আব্দুল আলীম জানান, সুষ্ঠুভাবে ভোট চলছিল। হঠাৎ অজ্ঞাতনামা কিছু ব্যক্তি এসে আমার সহকারি প্রিজাডিং অফিসারের কাছ থেকে জোরপূর্বক বই ছিনতাই করে সীল মেরে বাক্সে ভরে দেয়। বিষয়টি আমি জেলা রিটার্নিং অফিসারকে জানালে তিনি ভোট গ্রহণ বন্ধের নির্দেশ দেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা মেহেদী হাসান জানান, কিছু দুস্কৃতিকারী কেন্দ্রে প্রবেশ করে জোর পূর্বক ব্যালেট পেপার নিয়ে সীল মারতে থাকে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেখানে উপস্থিত হয়। পরে জাল ভোট দেবার অভিযোগে কেন্দ্রটিতে ভোট গ্রহণ বন্ধ করেদেয়া হয়েছে। এই কেন্দ্রে মোট ২৮৯০ টি ভোট রয়েছে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, জাল ভোট দেবার কারনে ঈশ্বরবা দাখিল মাদ্রাসা কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ করে দিয়ে কেন্দ্রের নির্বাচনী সামগ্রী পুলিশ পিকআপে করে উপজেলা নির্বাচন অফিসে পৌছিয়ে দেয়া হয়েছে।

No comments

Powered by Blogger.