বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার কালীগঞ্জে ৪তলা একাডেমিক ভবন নির্মাণে কাজের উদ্বোধন অনুষ্ঠানে এমপি আনার

স্টাফ রিপোর্টার :
ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওযামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম বলেছেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এ সরকারের আমলে শিক্ষার ব্যাপক বিস্তর ঘটছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে শিক্ষার ব্যাপক উন্নয়ন হচ্ছে। তারই ধারাবাহিকতায় কালীগঞ্জ উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ৪তলা ভবন নির্মাণ হচ্ছে। ইতিমধ্যে অনেক স্কুল-কলেজে ৪তলা একাডেমিক ভবন করে দেয়া হয়েছে। বাকিগুলি ক্রমান্বয়ে নির্মাণ করা হবে।
এমপি আনার আরো বলেন, শুধু বিদ্যালয় ভবনই নয়। শিক্ষার্থী আধুনিক শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে সরকার বদ্ধ পরিকর। এজন্য সরকার প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করে কলেজ পর্যন্ত সকল প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া প্রোজেক্টর, সাউন্ড সিস্টেম প্রদান করছে। এসব আধুনিক সরঞ্জমাদী দিয়ে সহজেই শিক্ষার্থীরা তাদের পাঠ দান ধরে রাখতে পারবে।
মঙ্গলবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার হাট বারোবাজার বিদ্যালয়ের নতুন ৪তলা একাডেমিক ভবনের নির্মাণ কাজ, বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা কর্ণার, সিসি ক্যামেরা স্থাপন, ভোকেশনাল, বিজ্ঞান ল্যাব ও পাঁচটি মালটিমিডিয়া ক্লাসরুমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহবুবুর রহমান রঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ পারভিন, বারোবাজার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম প্রমুখ।



No comments

Powered by Blogger.