কালীগঞ্জে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
ঝিনাইদহের কালীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কালীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে প্রায়ত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহদাৎ বার্ষিকী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতাসহ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে শহরের এম ইউ কলেজিয়েট স্কুল মাঠে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের প্রায় আড়াই হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
কালীগঞ্জ পৌর বিএনপির সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এসএম মশিউর রহমান, কালীগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবার রহমান, কালীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আয়নাল হাসান, সদর থানা বিএনপির সভাপতি কামাল আজাদ পান্নু, ঝিনাইদহ পৌর বিএনপির সভাপতি আব্দুল মজিদ, সাবেক সাধারণ সম্পাদক তবিবর রহমান মিনি, সাংগঠনিক সম্পাদক ডাঃ নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, জেলা বিএনপির সদস্য হামিদুল ইসলাম হামিদ প্রমুখ।
ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি সাইফুল ইসলাম ফিরোজ বলেন, এই অবৈধ সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। দলে কোন বিভেদ রাখা যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সহজে মুক্তি দেবে না এই অবৈধ সরকার। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার জন্য তৈরি হতে হবে। আন্দোলন ছাড়া দেশনেত্রীর মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা সম্ভব হবে না।

No comments

Powered by Blogger.