মেধাবী মুন্না বাঁচতে চাই,বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান

মোঃ শাহ আলম :
“মানুষ মানুষের জন্য” বিখ্যাত কন্ঠশিল্পী ভূপেন হাজারী’র গানটি প্রতিটি শব্দ মানবতার কল্যাণে আমাদের উৎস্বর্গ করতে শেখায়। শেখায় একজন মানুষ হিসেবে আর এক জন অসহায় মানুষের কল্যাণে অথবা সহানুভূতির হাত বাড়িয়ে দিতে। আসুন না, একটা ভালো কাজে আমরা সবাই এগিয়ে আসি। দুটি কিডনী হারাতে মুন্না বিশ্বাস (২৪) মৃত্যুর সাথে যুদ্ধ করে চলছে। মুন্না বর্তমানে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ডাঃ এনামূল কবিরের তত্বাবধানে আছেন।
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শহরের কলেজপাড়া এলাকায় বসবাস করে থাকে অরুন বিশ্বাস ও মিনতি বিশ্বাস। এক ছেলে ও দুই মেয়েকে নিয়ে বেশ ভালই চলছিল তাদের জীবন। মুন্না কালীগঞ্জ সরকারি মাহতাব উদ্দীন ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্রী। ভিতরে ভিতরে রোগে বাসা বাধতে থাকে মুন্না বিশ্বাসের শরীরে। বুঝতে পারেনি অরুন পরিবার। বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের মেডিকেল টেষ্ট করালেও রোগ সনাক্ত করতে বেশ দেয়ি হয়ে যায়। দিন আনা দিন খাওয়া অরুন বিশ্বাস মেয়ে মুন্না বিশ্বাসের কষ্ট কোন ভাবেই সইতে পারছে না।
ডাঃ এনামূর কবির জানান,মুন্নার শরীর থেকে প্রটিন বের হয়ে যাচ্ছে যে কারনে হাত পা ফুলে পড়ছে,অবস্থা সংকটাপন্ন,অতি তাড়াতাড়ি উন্নত চিকিৎসার প্রয়োজন।
চিকিৎকরা উন্নতমানের চিকিৎসার জন্য পরামর্শ দিলেও আর্থিক সংগতি না থাকায় ধুকে ধুকে মরতে বসেছে মুন্না। আমরা আমাদের সর্বস্ব দিয়ে চিকিৎসার চেষ্ঠা চালিয়ে যাচ্ছি আমাদের পক্ষে কোন ভাবেই এই ব্যয়ভার বহন করা সম্ভব নয়। মুন্নার বাবা অরুন বিশ্বাস সমাজের বৃত্তশালী,দানশীল ব্যক্তিদের ব্যক্তিদের নিকট মানবিক আবেদন আমার মেয়েকে বাঁচাবার জন্য এগিয়ে আসুন একটু দয়া করুন। একাউন্টে আর্থিক সাহায্য পাঠাবার ঠিকানা। সোনালী ব্যাংক সঞ্চায়ী হিসাব নং-২৮১০০০১০০৬৭৭৯। কল্টন বিশ্বাসঃ বিকাশ(পারসোনাল)০১৭২৯-৯৫৩১১২ আমরা কেউ চাই না চিকিৎসার অভাবে আমাদের সমাজ থেকে মুন্নার চির বিদায় হোক।

No comments

Powered by Blogger.