ঝিনাইদহে ইজি বাইক ও মাহিন্দ্র চোর চক্রের ৫ সদস্য আটক

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের কালীগঞ্জে ছালাভরা নামক স্থান থেকে ইজিবাইক ও মাহিন্দ্রসহ আন্ত জেলা চোর চক্রের ৫ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। আজ ভোর রাতে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল, ঝিনাইদহের কালীগঞ্জের খামারাইল এলাকার লিয়াকত শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫), জেলা শহরের ভুটিয়ারগাতী এলাকার মৃত হারান মন্ডলের ছেলে ই¯্রাফিল মন্ডল (৩৫), ডাকবাংলা এলাকার সনজের আলীর ছেলে চান আলী (২০), মহিষাডাঙ্গা এলাকার ইয়ামিন বিশ্বাসের ছেলে মমিন বিশ্বাস (২০) এবং কালীকাপুর এলাকার মৃত নুর আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৫)।
ঝিনাইদহ গোয়েনআদ পুলিশের ওসি জাহাঙ্গীর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় জেলার কালীগঞ্জ উপজেলার ছালাভরা নামক স্থানে একদল চোরচক্র চুরি কৃত ইজি বাইক ও মাহিন্দ্র বিক্রি করার জন্য জকড়ো হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক আবুল খায়েরের নেতৃত্বে এস আই বদিউর রহমান, ওবাইদুর রহমান, এ এস আই ইমরুল, প্রদীপ কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। সে সময় ঘটনা স্থল থেকে ৫ জনকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে চুরি করা ১ টি ইজি বাইক ও ১ টি মান্দ্রি উদ্দার করা হয়। তিনি আরো জানান, ইজি বাইকটি কালীগঞ্জের বলিদাপাড়া থেকে এবং মাহিন্দ্রটি যশোর এলাকা থেকে তারা চুরি করেছিল। আটককৃতরা আন্তজেলা চোর চক্রের সক্রিয় সদস্য।

No comments

Powered by Blogger.