কালীগঞ্জে ইজিবাইক প্রাতারক চক্রের সদস্য আটক

বাবুল আক্তার-
ঝিনাইদহের কালীগঞ্জে অভিযান চালিয়ে সাইফুল ইসলাম নামের এক ইজিবাইক প্রাতারক চক্রের সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে শহরের ডাকবাংলা মসজিদের সামনে থেকে ইজিবাইকসহ তাকে আটক করা হয়। আটক সাইফুল ফেনী জেলার ফুলগাজী থানার শ্রীপুর গ্রামের আব্দুল কাদের ওরফে ছট্টু মিয়ার ছেলে।
ইজিবাইকের মালিক কালীগঞ্জ একতারপুর গ্রামের আশানুর রহমান ওরফে আন্টু জানান, কালীগঞ্জ মেইন বাসষ্টান্ড থেকে লাউতলা বাজারে যাওয়ার উদ্দেশ্যে দু’জন লোক আমার ইজিবাইক ভাড়া চুক্তি করে। এরপর তারা ঢাকা-খুলনা মহাসড়কের হক চিড়ার মিলে থেকে আরো এক জনকে তুলে নিতে হবে বলে জানান। হক চিড়ার মিল এলাকায় যাওয়ার পর ডাকার উদ্দেশ্যে এক জন গাড়ি থেকে নেমে যায়। ওই ব্যক্তি ফিরে না আসায় গাড়িতে থাকা প্রতারক যাত্রিরা ডাকতে বললে আমি গাড়ি থেকে নেমে যায়। পরে ফিরে এসে দেখি আমার ইজিবাইক ও যাত্রি কেহ নাই। এরপর আমি মেইনবাসষ্টান্ড এসে লোকজনকে বললে সবাই চারিদিকে খুজা-খুজির একপর্যায়ে ডাকবাংলা মসজিদের সামনে থেকে হাতেনাতে ধরে পুলিশরে হাতে তুলে দেয়া হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, প্রতারনা করে ইজিবাইক নিয়ে পালাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের ডাকবাংলা মসজিদের সামনে থেকে ইজিবাইকসহ এক জনকে আটক করা হয়। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি চুরি মামলা হয়েছে।

No comments

Powered by Blogger.