কালীগঞ্জে গরু ব্যবসায়ী হত্যা মামলায় আটক ২

বাবুল আক্তার॥
ঝিনাইদহের কালীগঞ্জে বাবরা গ্রামের গরু ব্যবসায়ী হোসেন আলী (৬৫) হত্যা মামলায় মন্টু ও মান্নান নামের সন্দেহজনক ২আসামীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার রাতে পৌরসভার কাশিপুর গ্রামের একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটক মন্টু উপজেলার বাবরা গ্রামের মৃত আফসার মন্ডলের ছেলে ও মান্নান বড় শিমলা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই সমিরন বৈদ্য জানান, আলী হোসেনকে হত্যার পর সন্দেহজনক মন্টু ও মান্নন গত ৫ দিন গাঁ ঢাকা দিয়েছিল। মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার কাশিপুর গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে তাদের জড়িত থাকার প্রমান পাওয়া গেছে। আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চাওয়া হবে।
উল্লেখ্য, গত ৩ জুলাই কালীগঞ্জে বাবরা গ্রামের গরু ব্যবসায়ী হোসেন আলীকে শ^াসরোধ করে হত্যা করে মাঠের একটি গাছে ঝুলিয়ে রেখে যায় সন্ত্রাসীরা। এ ঘটনায় গত ৪জুলাই নিহত হোসেন আলীর ছেলে আছাদুল ইসলাম ওরফে আছাদ বাদি হয়ে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পর সন্দেহভাজন ৩আসামীর মধ্যে ২জনকে আটক করতে পেরেছে বলে পুলিশ জানায়। আটক আসামীদের জিজ্ঞাসাবাদে হত্যার মূল রহস্য বেরিয়ে আসবে বলে পুলিশ আশা করছেন।

No comments

Powered by Blogger.