ইবিতে খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

বিপ্লব খন্দকার, ইবি প্রতিনিধিঃ
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) খুলনা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আরিফুজ্জামানকে সভাপতি এবং হাসিব হোসেন প্যারিসকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সমিতির সদ্য-সাবেক সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

জানা যায়, বুধবার সকালে টিএসসিসি’র ১১৬নং কক্ষে নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠানের অয়োজন করে সংশ্লিষ্ট জেলা ছাত্রকল্যাণ সমিতি। অনুষ্ঠান শেষে ৬০ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, ‘সহ-সভাপতি আশিক আব্দুল্লাহ, রাইয়ান, সিহাব তরিকুল, শাওন সরদার, পিনাক, যুগ্ম-সাধারণ সম্পাদক সিহাব সাদিক লিমন, আকাশ, তরিকুল, শেখ রেজা শামিম, রোজিয়া খাতুন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান শোভন, তামিম, সিরাজুল, আশিক, রাহুল, মাসুরা মেহজাবিন, সিম্মি অর্থ সম্পাদক শরীফ, দপ্তর সম্পাদক রাজা, আপ্যায়ন সম্পাদক হেদায়েত, প্রচার সম্পাদক মিরাজুল ইসলাম, আইন বিষয়ক সম্পদক মাহমুদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাফিদ হাসান, সাংস্কৃতিক সম্পাদক সিহাব মল্লিক, ছাত্রী বিষয়ক সম্পাদক নওশীন তাবাচ্ছুম অর্ণা, মনিরা আনজুম মুক্তা, পুজা সাহা, শিক্ষা বিষয়ক সম্পাদক টুনা ও সাহিত্য সম্পাদক আবুল কাশেম।

No comments

Powered by Blogger.