শৈলকুপায় বিএনপি নেতা চুন্নির শোক সভা ও দোয়া মাহফিল

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে বিএনপি নেতা আবু রেজা সিদ্দিকী চুন্নির শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে শৈলকুপা পৌর এলাকার হাবিবপুর গ্রামে তার নিজ বাসভবন প্রাঙ্গনে দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপিসহ সকল সহযোগি সংগঠন। বিগত দিনের বিভেদ ভুলে শোক সভায় জেলা ও উপজেলার সকল নেতা এক কাতারে এবং একই মঞ্চে অবস্থান করায় সেখানে বিএনপি কর্মীদের ঢল নামে।
সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় নির্বাহী কমিটির মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আসাদুজ্জামান।
বিশেষ অতিথি হিসেবে, জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু, শৈলকুপা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম,এ ওহাব, জেলা বিএনপির আহবায়ক এস,এম মশিউর রহমান, সদস্য সচিব এ্যাডভোকেট এম,এ মজিদ, যুগ্ম আহবায়ক আব্দুল মালেক, আক্তারুজ্জামান, জাহিদুজ্জামান মনা, মুন্সী কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস, জেলা বিএনপির সদস্য রাকিবুল হাসান খান দিপু, হুমায়ুন বাবর ফিরোজ, সাজ্জাদুর রহমান সাজ্জাদ, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আবু জাহিদ চৌধুরী, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি এমদাদুল হক আকুলসহ জেলা ও উপজেলা বিএনপি এবং সহযোগি সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।।
সদ্য প্রয়াত বিএনপি নেতা আবু রেজা সিদ্দিকী চুন্নি পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও শৈলকুপা পৌর কাউন্সিলর ছিলেন।
এদিকে ঝিনাইদহ জেলা ও উপজেলা বিএনপির সকল নেতারা বিভেদ ভুলে এক কাতারে আসায় সংগঠনটি হারানো জোয়ার ফিরে পাবে বলে কর্মীদের ধারনা।

No comments

Powered by Blogger.