ইবি কর্মকর্তার মৃত্যুতে প্রশাসনের শোক

বিপ্লব খন্দকার, ইবি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা উপ-রেজিস্ট্রার মানজারে আলম মিরু ক্যান্সার আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। রোববার রাত ১০টায় কুষ্টিয়া সদর হাসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার বেলা সাড়ে ১১টায় অনুষদ ভবনের পাশে আমবাগানে তাঁর নামাজে জানাজার আগে ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী এ শোক প্রকাশ করেন।
মৃতকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। মানজারে আলম কুষ্টিয়া সদর থানার কমলাপুর গ্রামে ১৯৬৩ সনে জন্মগ্রহণ করেন। তিনি ৩ বছর যাবৎ ক্যান্সারে ভুগছিলেন। রোববার কুষ্টিয়া সদর হাসপিটালে রাত্র ১০ টায় চকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। সোমবার ক্যাম্পাসে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম ড. আ স ম শোয়াইব আহমদ। এসময় ভিসি সহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।
তাঁর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সহ শিক্ষক সমিতি, জিয়া পরিষদ, ইবি শাখা ছাত্রদল, কর্মকর্তা-কর্মচারী সমিতি ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে। শোক বার্তায় ভিসি মানজারে আলম মিরু’র অকাল মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। পরে বাদ আছর নিজ গ্রামে দ্বিতীয় নামাজে জানাযা শেষে মরহুমকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

No comments

Powered by Blogger.