ঝিনাইদহে আবারো হরিশংকরপুরে রক্তপাত

ঝিনাইদহ প্রতিনিধি-
আবারো হরিশংকরপুরে রক্তপাত ! কাজে আসছে না পুলিশের শান্তি সমাবেশ পুলিশের শান্তি সমাবেশের কিছুদিন যেতে না যেতেই আবারো, ঝিনাইদহের সদর উপজেলার হরিশংকর পুর ইউনিয়ন যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন (৩০) কে কুপিয়ে আহত করেছে ইউনিয়নের ক্ষমতাসীন দলের অপর পক্ষের সন্ত্রাসীরা। আহত যুবলীগ নেতা ইউনিয়নের সুতুলিয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।
শনিবার সন্ধ্যা ৭ টার দিকে এই ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি হাটগোপালপুরে কাঠ ব্যবসা করেন। বাজার শেষে সুতলিয়া পুজা মন্ডোপের পাশে দোকানে বসে চা খাচ্ছিল এই সময় একই গ্রামের হোসেন আলীর ছেলে ইব্রাহীম, আসালত মন্ডলের ছেলে রমজান আলী, রবিউলের ছেলে আমিরুল, আবুলের ছেলে সাগর, মৃত মালেকের ছেলে সাবেক ইউ পি সদস্য রমিজ, গোলাম আলমের ছেলে মুজাল, সিকদার আলীর ছেলে সুলতান, নুর ইসলামের ছেলে আনারুল, মোহর আলীর ছেলে বাতেন, মৃত পরিতোষের ছেলে সনাতন, জব্বারের জামায় বাবু, খলিলের ছেলে মনিরুল, তমিজ উদ্দিনের ছেলে নুর দোকান থেকে তুলে নিয়ে গিয়ে হত্যা করার উদ্দেশ্যে ব্যাপক মারপিট করে। এরা সবাই সাবেক এক চেয়ারম্যান এর সমর্থক বলে জানান আহতের বাবা।
আহতের বাবা জানান,’ আমার ছেলে হাটগোপালপুর বাজারে কাঠের ব্যবসা করে। সন্ধ্যায় বাড়ি ফেরার সময় সুতলিয়া পূজা মন্ডপের পাশে চায়ের দোকানে চা খাচ্ছিল। এই সময় দোকান থেকে ধরে নিয়ে গিয়ে হত্যা করার উদ্যেসে ধারালো অস্ত্র দিয়ে আমার ছেলেকে কোপায়। আমরা আশপাশের লোক জন তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসে।’
জানাযায় হরিশংকর পুরে বিগত ইউপি নির্বাচনের পর থেকেই মারা-মারি বিবাদ লেগেই আছে। ইউনিয়নে নৌকার নমিনেশন পেয়ে জয়লাভ করে ঝিনাইদহ জেলা যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুম এবং আনারস প্রতিকে স্বতন্ত্র ভোট করে হেরে যায় সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ। দুই চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে তার পর থেকে মারামারি বিবাদ লেগেই থাকে। ইতোমধ্যে ঝিনাইদহ সদর থানা পুলিশের উদ্যোগে শান্তি সমাবেশ করেও কোন লাভ হয়নি।

No comments

Powered by Blogger.