চাপালী যুবসংঘ ফুটবল টুর্ণামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় কালীগঞ্জ মার্নিং স্টার ফুটবল একাদশ ২-১ গোলে হারিয়েছে তালিনা উদীয়মান স্পোটিং ক্লাবকে

স্টাফ রিপোর্টার-
খেলার শুরুর চার মিনিটের সময় প্রতিপক্ষ দলের রনি’র করা গোল মাথায় নিয়ে যেন ঝলসে উঠেছিল তালিনা উদীয়মান স্পোটিং ক্লাব। গোটা খেলা প্রাধান্য রেখেছিল দেখার মতো। মাঠ দখলে রেখেছিল তারা। কিন্তু শেষ রক্ষা হয়নি। খেলায় ২-১ গোলে কালীগঞ্জ মর্নিং ষ্টার ফুটবল একাদশ পরাজিত করেন তালিনা উদীয়মান স্পোটিং ক্লাবকে। খেলায় প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে কালীগঞ্জ মনিং ষ্টার ফুটবল একাদশ।
দ্বিতীয়ার্ধের ১৩ মিনিটের সময় তালিনা উদীয়মান স্পোটিং ক্লাবের পক্ষে ১৩ নম্বর াজর্সি পরিহিত খেলোয়াড় অবুজ প্রতিপক্ষের জালে বল প্রবেশ করিয়ে খেলায় সমতা ফিরিয়ে আনেন। এরপর উভয় পক্ষের খেলোয়াড় নিজেদের দলকে জয়ী করতে চালিয়ে যেতে থাকে তুমূল লড়াই। দর্শকদের করতালি আর চিৎকারে খেলোয়াড়রা আরো উৎসাহ পান। প্রতিপক্ষ কালীগঞ্জ মর্নিংষ্টার ফুটবল একাদশও কম নন। তারা জয়লাভের জন্য পাল্টা আক্রামন অব্যহত রাখে।
এরই মধ্যে খেলা শেষ হবার উপক্রম। রেফারী মনিরুজ্জামান খোকা ঘড়ি দেখছেন। মাইকে প্রচার হচ্ছে খেলাটি চলে যাবে সরাসরি ট্রাইব্রেকারে। ঠিক সেই সময় প্রপিক্ষ দলের এক খেলোয়াড়ের পাঁয়ে আঘাত করেন তালিনা উদীয়মান স্পোটিং ক্লাবের এক খেলোয়াড়। রেফারী বাঁশি বাজিয়ে ওই খেলোয়াড়কে সতর্ক করেন। আর বল করার নির্দেশ দেন কালীগঞ্জ দলকে। সুযোগ সন্ধানী কালীগঞ্জ দলের ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় রকি লম্বা করে বলটি সরাসরি গোলে প্রবেশ করিয়ে দেন। এরপর তালিকা দলের এক খেলোয়াড় সাামন্য আহত হলে খেলায় কিছুটা ছন্দপতন ঘটে। ওই দলের সমর্থকদের দাবি ছিল আঘাতের ঘটনাটি একটি ফাউল হতে পারতো, যে রেফারী সিদ্ধান্ত দিতে ব্যর্থ হয়েছেন। এতে মাঠে কিছুটা উত্তেজনা দেখা দেয়। পরে উভয় পক্ষকে শান্ত করেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্যরা। আবারো শুরু হয় খেলা। ৭ মিনিট পরই খেলার শেষ বাঁশি বেজে যায়, ২-১ গোলে খেলার ফলাফল নিদ্ধারন হয়ে যায়। এভাবে শেষ হয় ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী যুবসংঘ ফুটবল টুর্ণামেন্টর প্রথম রাউন্ডের শেষ খেলা।
খেলায় কালীগঞ্জ মর্নিং ষ্টার ফুটবল একাদশের পক্ষে খেলায় অংশ নেন গোলরক্ষক কিতাবুল, অধিনায়ক রাসেল, অন্য খেলোয়াড় ছিলেন জুবায়ের, বিলু, অজয়, আনু, রকি, সোহাগ, রনি, ফয়সাল, রতন, সাঈদ ও জিম। প্রতিপক্ষ তালিনা উদীয়মান স্পোটিং ক্লাবের পক্ষে গোলরক্ষক জিসান, অধিনায়ক ইউসুপ, খেলোয়াড় আকাশ, সাব্বির, জিহাদ, রাজু, সবুজ, তানজিদ, মাহিদুল, সামাদ, হৃদয়, রনি, শরীফ, রানা ও অবুজ। খেলাটি পরিচালনা করেন রেফারী মনিরুজ্জামান খোকা, তাকে সহযোগিতা করেন আব্দুর রাজ্জাক ও কবির হোসেন।
টুর্ণামেন্টের দ্বিতীয় রাউন্ডের প্রথম খেলা অনুষ্ঠিত হবে আগামী ২০ নভেম্বর বুধবার বিকাল সাড়ে ৩ টায় চাপালী ফুটবল মাঠে। এতে প্রতিদ্বন্দিতা করবেন কোটচাঁদপুরের সাব্দালপুর ফুটবল একাদশ ও কালীগঞ্জের বেজপাড়া ফুটবল একাদশ। এটি হবে ৮ টি দল নিয়ে গঠিত এই টুণামেন্টের দ্বিতীয় রাউন্ডের প্রথম খেলা।






No comments

Powered by Blogger.