ঝিনাইদহে জাতীয় সমবায় দিবস পালিত

ঝিনাইদহ প্রতিনিধি-
“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে ৪৮ তম সমবায় দিবস পালিত হয়েছে।
জেলা সমবায় বিভাগের আয়োজনে শনিবার সকালে শহরের পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সদর উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা সমবায় অফিসার সৈয়দ নূরুল কুদ্দুস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, জেলা সমবায় ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান। এসময় অন্যান্যদের মধ্যে সদর উপজেলা সমবায় জাফর ইকবাল, জেলা সমবায় অফিসের পরিদর্শক রুহুল আমিন মোল্লাসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, আসুন সবাই বঙ্গবন্ধুর আদর্শ ও সমবায় ভাবনাকে পাথেয় করে বাংলাদেশের সমবায় আন্দোলনকে সোনার বাংলা গড়ার হাতিয়ার হিসেবে যথার্থ অর্থে কাজে লাগায়। আর উন্নয়নের মহাসড়কে বাংলাদেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার ক্ষেত্রে সমবায়ের অন্তর্নিহিত শক্তির অপরিহার্যতা প্রমান করে টেকসই উন্নয়ন নিশ্চিত করি।

No comments

Powered by Blogger.