প্রতিবন্ধি শিশুকে ছুড়ে ফেলে দিয়ে হত্যা করলো পাষান্ড পিতা

স্টাফ রিপোর্টার-
ঝিনাইদহের কালীগঞ্জে শিশু মরিয়ম(৬) নামের শাররিক প্রতিবন্ধিকে নির্যাতনে পর বাড়ি ছাদ থেকে ছুড়ে ফেলে হত্যা করলো পাষান্ড পিতা। শনিবার সকালে পৌরসভার চাপালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মরিয়ম চাপালী গ্রামের হয়রত আলী মেয়ে।
এলাকাবাসি জানান, শিশু মরিয়ম জন্মগত ভাবে শাররিক প্রতিবন্ধি। সে কথা বলতে পারে না এমনকি হাটা চলা করতেও পারে না। মেয়ে প্রতিবন্ধি হওয়ায় প্রায়ই তার বাবা বিরক্ত হয়ে গালমন্দ করতো। ঘটনার দিন শনিবার সকালে হযরত আলী ঘুম থেকে উঠে মেয়ে মরিয়মকে মারধর করে। পরে পাষান্ড পিতা হরযত আলী আরো ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দোশ্যে বাড়ির ছাদের উপর থেকে শিশু মরিয়মকে ছুড়ে ফেলে দিলে মারাত্বক আহত হন। পরে মারাত্বক আহত আবস্থায় তাকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে দুপুর ২টায় ঢাকায় নেওয়ার সময় দৌলতদিয়া ঘাটে পৌঁছলে শিশু মরিয়ম মারা যান।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহঃ মাহফুজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির মরা দেহ এখনো আসেনি। এবিষয়ে এখনো কেহ অভিযোগও করেনি। তিনি আরো বলেন, লাসটি ময়না তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



No comments

Powered by Blogger.